September 19, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন ১২ মার্চ বৃহস্পতিবার মধুবন সুপার মার্কেটস্থ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন নির্বাচন কমিশনার আমিনুর রাজা চৌধুরী, সহকারী কমিশনার হোসেইন আহমদ ও মোঃ মুজিবুর রহমান।

নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বী প্যানেল না থাকায় নির্বাচনে অংশ গ্রহণকারী সকলকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশনার আমিনুর রাজা চৌধুরী। নবনির্বাচিত কমিটির দায়িত্বশীলগণ হচ্ছেন-

চেয়ারম্যান মোঃ রফিক উদ্দিন, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান জায়গীরদার ও মোঃ ছুরত আলী, সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক বশির আহমদ, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল ওয়াহিদ, যুগ্ম কোষাধ্যক্ষ আব্দুল মালেক সরকার, সদস্য মোঃ জয়নাল আবেদীন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ সিরাজ উদ্দিন, নীলকান্ত সিংহ, মোঃ ইছহাক মিয়া, মোঃ আব্দুল গফুর, খুরশিদা বেগম, গোলে নুর আক্তার চৌধুরী, রোকশানা বেগম ও রীণা বেগম।

নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রফিক উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক বশির আহমদ উপস্থিত সদস্যগণকে ধন্যবাদ জানান এবং অবসরপ্রাপ্ত কর্মচারীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং সহযোগিতার প্রদানের আশ্বাস প্রদান করেন।