September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমেদের মুক্তির দাবিতে জালালপুরে যুবদল-ছাত্রদলের মিছিল

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমেদ এর নিঃশর্ত মুক্তির দাবিতে জালালপুর ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের এক বিক্ষোভ মিছিল বের হয়। গতকাল ১১ মার্চ বুধবার বিকালে দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়ন পরিষদের সামন থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ব্রিজ সংলগ্ন পয়েন্টে পথসভায় মিলিত হয়।

সিলেট জেলা যুবদল নেতা সুন্দর আলীর সভাপতিত্বে এবং দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল নেতা আনিছুর রহমান আপু ও আশফাক জামান রাজবীর এর যৌথ পরিচালনায় মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, জেলা যুবদল নেতা আজাদুর রহমান, জেলা ছাত্রদল নেতা সৈয়দ মাতহাব, জেলা যুবদল নেতা বাহার উদ্দিন কুটন, কামরুল ইসলাম, আব্দুল ছালাম, ব্রাক নিজাম, খালেদ আহমদ, আলাউদ্দিন আহমেদ, সুলেমান আহমেদ , দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল নেতা রাজু মিয়া, উজ্জ্বল আহমদ, হাসান আহমেদ, কাওছার আহমদ, নয়ন, পাপলু, জাহেদ আহমেদ, হাবিব আহমদ, মতিউর, কাওছার মিয়া, জাহেদ, আলফু, আলামিন, গয়াছ, নাইম, মিহাদ, মিনার, এমরুল, সুফান, তেরাব আলী, জাহান আহত প্রমুখ।

পথসভায় বক্তারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমেদ নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, ষড়যন্ত্রমুলক সাজানো ও মিথ্যা মামলা দিয়ে সরকার তাদেরকে কারাবন্দী করে রেখেছে। সরকারের জুলুম-নিপীড়ন উপেক্ষা করে জিয়ার সৈনিকেরা রাজপথে আন্দোলন সংগ্রামে রয়েছে। হামলা মামলা চালিয়ে জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। বক্তারা অবিলম্বে যুবদল নেতা মকসুদ সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির জোর দাবী জানান।