September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

১১-২০ গ্রেডের সরকারি চাকুরীজীবীদের সিলেট বিভাগীয় কমিটি গঠন

সরকারি কর্মচারিদের বেতন বৈষম্য নিরসন ও আর্থিক সুযোগ-সুবিধা বৃদ্ধির দাবীতে সিলেট প্রধান ডাকঘরের ১১-২০ গ্রেডের সরকারি চাকুরীজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম সিলেট বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা ৪ মার্চ বুধবার সিলেট প্রধান ডাকঘরে অনুষ্ঠিত হয়।

ফোরামের কেন্দ্রীয় সদস্য, সিলেট বিভাগীয় আহবায়ক সৈয়দ মুত্তাকিম আলী’র সভাপতিতে এবং আহবায়ক পরিষদের সদস্য মোঃ জাকারিয়া চৌধুরী ও জেলা সদস্য সচিব মোঃ জামাল হোসেনের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি রেহান আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সজল বিশ^াস, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম জহির, সিলেট বিভাগীয় যুগ্ম আহবায়ক লেলিন পোদ্দার। এছাড়াও সিলেট বিভাগের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ সহ ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীগণ উপস্থিত ছিলেন।

সভায় সৈয়দ মুত্তাকিম আলী (ডাক বিভাগ)কে সভাপতি, লেলিন পোদ্দার (আইন মন্ত্রণালয়)কে সিনিয়র সহ সভাপতি, মোঃ সাইফুল আলম (স্বাস্থ্য বিভাগ)কে সাধারণ সম্পাদক ও মোঃ জাকারিয়া চৌধুরী (পোস্টাল ডিভিশনাল অফিস)কে সাংগঠনিক সম্পাদক করে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরীজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম সিলেট বিভাগীয় কমিটি ঘোষণা করা হয়। পূর্ণাঙ্গ কমিটি শীঘ্রই ঘোষণা করা হবে।