September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

নবারুণ উচ্চ বিদ্যালয় ও কলেজের এইচ.এস.সি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী বলেছেন, শিক্ষার্থীদের লেখাপড়ার প্রতি মনোনিবেশ করলে ভালো ফলাফল করা সম্ভব। বর্তমান সরকার শিক্ষাকে গুরুত্ব দিয়ে শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন হচ্ছে। সরকারের সুযোগ-সুবিধা গ্রহণের মাধ্যমে শিক্ষার্থীকে দক্ষ মানব সম্পদে পরিণত হওয়ার আহবান জানান।

তিনি ৭ মার্চ শনিবার বিকালে দক্ষিণ সুরমা উপজেলা সিলাম ইউনিয়নের নবারুণ উচ্চ বিদ্যালয় ও কলেজের হলরুমে কলেজের ২০১৯ সনের এইচ.এস.সি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

নবারুণ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি আলহাজ¦ মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে, শিক্ষক মোহাম্মদ আশফাক হেলালের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্য ব্রত রায়, দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল, মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন।

নবারুণ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবু ইউসুফ এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য তুহিন আহমদ চৌধুরী, মোঃ কামাল উদ্দিন তুরন, ইউপি মেম্বার শাহেল আহমদ চৌধুরী কামাল, শিক্ষক মোছাঃ ছাদেকা বেগম, প্রভাষক পারভীন কানম পান্না, অভিভাবক মোঃ অজিদুর রহমান তাজুল, জাকারিয়া আহমদ টিপু ও এডভোকেট আব্দুস সামাদ, সাবেক ছাত্র মোঃ কামরান হোসেন দ্বারা, মোঃ আব্দুর রহমান, কিবরিয়া আহমদ অপু, শিক্ষানুরাগী ও সমাজসেবী মোঃ আব্দুল আহাদ ইসলাম, কলেজের শিক্ষার্থী তারেক আহমদ, শিক্ষার্থী সোনিয়া সনি প্রমুখ।