September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

চাঁদপুর জেলা কল্যাণ সমিতি সিলেটের শপথ গ্রহণ সম্পন্ন

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান গত ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে নগরীর জেল রোডস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠাতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে শপথ ব্যাক পাঠ করাণ সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ সার্জন (অবঃ) প্রফেসর ডাঃ আবুল হাসেম চৌধুরী।

সমিতির সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ.বি.এম বাচ্চু মিয়ার পরিচালনায় শপথ গ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিতন ছিলেন সমিতির সদস্যবৃন্দ। অনুষ্ঠান শপথ গ্রহণ করেন-

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন, সিনিয়র সহ সভাপতি তাজ উদ্দিন তালুকদার, সহ সভাপতি হেলাল উদ্দিন মুন্সি, মির্জা হারুনুর রশিদ, মফিজুর রহমান, এস.এম ফজলে রাব্বি, সাধারণ সম্পাদক এ.বি.এম বাচ্চু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন পাটওয়ারী, খোরশেদ আলম ও মোঃ সামুজ্জামান, সাংগঠনিক সম্পাদক বিনয় চন্দ্র রায়, সহ সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, অর্থ সম্পাদক ইসমাইল হোসেন সাগর, সহ অর্থ সম্পাদক রফিক মিয়া, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক তারিফ হোসেন টিপু, শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক হালিম সরকার, গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক মাসুদ কাজী, কার্যকরী সদস্য- চৌধুরী সিফাত, জাহাঙ্গীর হোসেন, ডাঃ ফয়সাল মাহমুদ, নাছির উদ্দিন বেপারী, আলী আশরাফ পাটওয়ারী, ওবায়েদ উল্যা বেপারী, আমানুল ইসলাম ইমন, রাজিব মিয়া, জাকির হোসেন, আবদুস সাত্তার, আব্দুল হালিম তালুকদার, রুনা সুলতানা।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ডাঃ আবুল হাসেম চৌধুরী বলেন, সমাজ সেবার মহান ব্রত নিয়ে গঠিত সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতি প্রতিষ্ঠা লগ্ন থেকে জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। যা সত্যি প্রশংসার দাবী রাখে। শিক্ষা, চিকিৎসা, উন্নয়ন সহ সকলক্ষেত্রে সমিতি সুনামের সাথে ভূমিকা পালন করছে। তিনি বলেন, সমিতির কার্যক্রম গতিশীল ও মানব সেবার মন মানসিকতা নিয়ে সকল সদস্যবৃন্দ ভালো ভালো কাজের মাধ্যমে দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার আহবান জানান।