September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির বনভোজন শুক্রবার

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটির উদ্যোগে বার্ষিক বনভোজন সফলের লক্ষ্যে এক প্রস্তুতি সভা ২৬ ফেব্রুয়ারি বুধবার রাতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট অঞ্চল অফিসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ তৌফিক মাহমুদ হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক ডাঃ গাজী মোহাম্মদ জহিরুল ইসলামের পরিচালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট অঞ্চলের অতিরিক্ত পরিচালক নিবাস দেবনাথ।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি রিপন চন্দ্র সরকার, সহ-সভাপতি আবদুল হক মিয়াজী, বাবুল আক্তার ও বাবুল হোসেন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন ও আবুল হোসেন পাটওয়ারী, অর্থ সম্পাদক মোঃ শাহজাহান, সহ-অর্থ সম্পাদক প্রকৌশলী আবুল হাসনাত, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম বুলবুল, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছানা উল্লাহ ও জিতু মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাকির হোসেন মুন্সী, প্রচার প্রকাশনা সম্পাদক মহবুবুর রহমান, সহ-প্রচার প্রকাশনা সম্পাদক তাজুল ইসলাম সরকার, সমাজ কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন প্রধান, সহ-স্বাস্থ্য সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য শাহজাহান মুন্সী, রফিকুল ইসলাম, লোকমান হোসেন গাজী ও আমির হোসেন খান।

সভায় বনভোজন সফলে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলাপ-আলোচনা করা হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি শুক্রবার সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জস্থ ড্রিমল্যানড পার্কে সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে। বনভোজনে সমিতির নেতৃবৃন্দকে শুক্রবার সকাল সাড়ে ৯টায় সিলেট জেলা পরিষদে সামনে উপস্থিত হওয়ার আহবান জানানো হয়েছে।