September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নে সূচনা প্রকল্পের গণশুনানী অনুষ্ঠিত

তেতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে এফআইভিডিবি, সূচনা প্রকল্প দক্ষিণ সুরমা, সিলেটের সহযোগিতায় গণশুনানী অনুষ্ঠান ১৭ ফেব্রুয়ারি সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের হলরুমে অনুষ্ঠিত হয়।

তেতলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফারুক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি সচিব জান্নাতুল ফেরদৌস, সূচনা, এফআইভিডিবি প্রকল্প সমন্বয়কারী ফাহিম সারওয়াত, সূচনার সিনিয়র ম্যানেজার বিশ^জিৎ কুমার রায়, সূচনার মৎস্য কার্যক্রমের প্রকল্প ব্যবস্থাপক অশোক সরকার, সূচনার দক্ষিণ সুরমা উপজেলা সমন্বয়কারী গোলাম মোস্তফা। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সূচনা প্রকল্পের জিসিডিও শাহিদা আখতার। বক্তব্য রাখেন জলি বেগম, মনি বেগম, তাহমিনা আক্তার, জাহাঙ্গীর আলম, আব্দুল খালিক, রায়না আক্তার লিপি, আনোয়ার খাঁ, ইউনিয়ন সমন্বয়কারী জাকিয়া সুলতানা, সূচনার এসইএম শাবনবী।

কিশোরী দলনেত্রী রাহেলা বেগমের পরিচালনায় গণশুনানী অনুষ্ঠানে ৬২ জন নারী পুরুল আলোচনায় অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দারিদ্রতা দূরকরণে সূচনা প্রতিষ্ঠা লগ্ন থেকে কাজ করে যাচ্ছে। তাদের কার্যক্রম ও সুযোগ-সুবিধাকে কাজে লাগিয়ে হত দরিদ্র জনগোষ্ঠিকে এগিয়ে যেতে হবে। বক্তারা বলেন, জনগণের মুখোমুখি হয়ে জনপ্রতিনিধি জনসম্মুখে উন্নয়ন ও সুযোগ সুবিধা জবাবদিহিতা ও স্বচ্ছতার মাধ্যমে ইউনিয়ন পরিষদের কার্যক্রম আরো গতিশীল করা সম্ভব। বক্তারা গণশুনানির মাধ্যমে জনগণ ও জনপ্রতিনিধির প্রশ্নোত্তরের সুন্দর অনুষ্ঠানের আয়োজন করা আয়োজকদেরকে ধন্যবাদ জানান।