September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

চাঁদপুর জেলা কল্যাণ সমিতির আজীবন সদস্য ও বনভোজন কমিটির সভা অনুষ্ঠিত

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির আজীবন সদস্য ও বনভোজন কমিটির এক আলোচনা সভা ১৭ ফেব্রুয়ারি সোমবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

বনভোজন কমিটির আহবায়ক এস.এম ফজলে রাব্বির সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ খোরশেদ আলম তালুকদরের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মোঃ সামসুজ্জামান, মোঃ মাসুদ গাজী, নাছির উদ্দিন বেপারী, মোঃ হালিম সরকার, মোঃ টিপু সুলতান, দেলোয়ার হোসেন প্রধান, ইসমাইল হোসেন সাগর, মোয়াজ্জেম হোসেন, এ.বি.এম বাচ্চু মিয়া, কামরুল আহসান, মোঃ সেলিম, নাছির উদ্দিন, মোঃ জকির হোসেন, আলমগীর হোসেন প্রমুখ।

সভায় সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলাপ-আলোচনা করা হয়। আগামী ২১ ফেব্রুয়ারি বনভোজন কমিটির উদ্যোগে শ্রীপুর পিকনিক সেন্টারে বনভোজন ও ২১ ফেব্রুয়ারি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সভায় বক্তারা বলেন, সিলেটে বসবাসরত চাঁদপুর জেলাবাসী একে অপরের সুখে-দুখে পাশে থেকে সহযোগিতা করতে হবে। নিজেদের মধ্যে ভ্রাতৃত্বর বন্ধন সৃষ্টি করে সবাইকে এক সাথে কাজ করার আহবান জানান।

বনভোজন ও আলোচনা সভায় সবাইকে স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণের আহবান জানিয়েছেন বনভোজন কমিটির আহবায়ক এস.এম ফজলে রাব্বির ও সদস্য সচিব মোঃ খোরশেদ আলম তালুকদর।