September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

সিলেট জেলা ইমাম সমিতির নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন আগামী ২৫শে ফেব্রুয়ারি।

কাউন্সিল অধিবেশনকে সফল করার লক্ষ্যে শনিবার (১৫ ফেব্রুয়ারি) নাইওরপু্লস্থ এক হোটেলে নির্বাহী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা এহসান উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারি মো. জালাল উদ্দিন ভূঁইয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাওলানা আব্দুল মান্নান জালালাবাদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল ওয়াদুদ চৌধুরী ও জয়েন্ট সেক্রেটারি মাওলানা শিহাব উদ্দিন, অর্থ সম্পাদক মাওলানা আকমল হোসাইন, গোলাপগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল মতিন, সদর পূর্ব সভাপতি মাওলানা তাহসিল উদ্দিন কাসেমী, সহ-দপ্তর সম্পাদক মাওলানা ইলিয়াস আহমদ, জৈন্তাপুর উপজেলা সেক্রেটারি মাওলানা শামসুজ্জামান, সহ-প্রচার সম্পাদক মাওলানা আব্দুল আহাদ, সদস্য মাওলানা মুজাহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

সভায় আগামী ২৫শে ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ১০টায় ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন সফল করা লক্ষ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

দক্ষিণ সুরমা উপজেলার সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান চৌধুরী ও অসুস্থ প্রখ্যাত মুহাদ্দিস মাওলানা জুবায়ের আহমদ আনসারীর সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা তাহসিল উদ্দিন কাসেমী।