September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

বিভিন্ন সেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর– সৈয়দা জেবুন্নেছা হক

বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের সাবেক নির্বাহী সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, সরকার সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদফতরের মাধ্যমে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করছে। এটাই বর্তমান সরকারের ভিশন। বর্তমান সরকার জনবান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নের মাধ্যমে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ভিশন বাস্তবায়নে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে দায়িত্বশীল হয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।

তিনি বলেন, বিভিন্ন সেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর। এই ভিশন বাস্তবায়নে সবাইকে কাজ করতে হবে।

তিনি রবিবার বিকালে সিলেট শহর সমাজসেবা কার্যালয়ের বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ ঢাকার অর্থায়নে শিক্ষার্থী ও রোগীদের মধ্যে অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সিলেট শহর সমাজসেবা অফিসার মোহাম্মদ রফিকুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা এডভোকেট সালমা সুলতানা, সিলেট ইনক্লুসিভ স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ ফারজানা ইশরাত।

অনুষ্ঠানে ১২ জন শিক্ষার্থী ও রোগীদের মধ্যে অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।