September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

গ্রীণসিটি স্কুলে আল মদিনা ডেন্টাল কেয়ারের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সিলেট নগরীর মজুমদারী এলাকায় গ্রীণসিটি ইন্টারন্যাশনাল কলেজিয়েট স্কুলে আল মদিনা ডেন্টাল কেয়ার এর উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ১৬ ফেব্রুয়ারি রোববার স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

আল মদিনা ডেন্টাল কেয়ার এর সত্ত্বাধিকারী জোবেদা বেগম এর সভাপতিত্বে ও মিজানুর রহমান মাছুমের পরিচালনায় ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গ্রীণসিটি ইন্টারন্যাশনাল কলেজিয়েট স্কুলে প্রিন্সিপাল শাহীনুর রহমান চৌধুরী, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফটো সাংবাদিক আব্দুল খালিক, স্কুলের সহকারী শিক্ষক ফাতেমা জাহান, খাদিজা আক্তার, তানজিনা জাহান, আকলিমা আক্তার, রুজি আক্তার, আয়শা আক্তার, তায়্যিবা আক্তার, নূরজাহান আক্তার লাকী, জেনি আক্তার, মেডি প্লাস এর এমপিও মিজানুর রহমান।

ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্পে প্রায় ৩ শতাধিক শিক্ষার্থীদের দাত পরীক্ষা ও ব্যবস্থাপত্র প্রদান করেন রাজশাহী উদয়ন ডেন্টাল কলেজের বি.ডি.এস, ওরাল এন্ড ডেন্টাল সার্জন ডাঃ মোহাম্মদ মাসুদ পারভেজ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, লেখাপড়ার পাশাপাশি দাতের যত্ন নেয়া একটি গুরুত্বপূর্ণ কাজ। উন্নত দেশ ও বহির্বিশে^র সাথে তাল মিলিয়ে চলতে হলে শিক্ষার্থীদেরকে আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। উন্নত শিক্ষা গ্রহণের পাশাপাশি তাদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করা অত্যান্ত জরুরী। বক্তারা আল মদিনা ডেন্টাল কেয়ারের উদ্যোগে ফ্রি ডেন্টাল চেক-আপ একটি মহৎ ও প্রশংসনীয় কাজ উল্লেখ করে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।