September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

এমবিশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেট জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বায়েজীদ খান বলেন, মেধা ও মনন বিকাশে ক্রীড়া চর্চার বিকল্প নেই। খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা, মুক্ত চিন্তা, জাতি গঠনমূলক কর্মকান্ড, সমকালীন ভাবনা ইত্যাদি সৃজনশীল কর্মে অংশগ্রহণের মাধ্যমে শিক্ষার্থীরা যেমন কর্মদক্ষতা অর্জন করবে, তেমনি কুপমন্ডুকতার বেড়াজাল থেকে বের হয়ে বুদ্ধিবৃত্তিক চেতনাকে পরিপুষ্ট করবে। শিক্ষা অর্জনের পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় মাধ্যমে ছাত্র-ছাত্রীদের জ্ঞানকে বিকশিত করতে হবে। আমাদের নতুন প্রজন্ম দেশাত্মবোধে উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শিক্ষা কর্মকর্তা ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে সিলেটের মেজরটিলার ইসলামপুরস্থ এমবিশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এমবিশন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল চিত্রশিল্পী ভানু লাল দাস এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আদিত্য আচার্য্যরে পরিচালনায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের উপ-ব্যবস্থাপক মোহাম্মদ সোহেল মাহমুদ চৌধুরী, এমবিশন স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের পরিচালক মঞ্জু লাল দাস ও মিজানুর রহমান সোহেল।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এমবিশন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল চিত্রশিল্পী ভানু লাল দাস।

অনুষ্ঠানে যেমন খুশী তেমন সাজেন- বঙ্গবন্ধুর ভাষণ, ফুলওয়ালী, সাংবাদিক, ঘটক, নাতি-দাদী, বর-কনে, ডাক্তারী, ফ্যাশন শো ইত্যাদি শিক্ষার্থী সাজেন।

ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।