September 19, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

হেতিমগঞ্জে আরিফ ইকবাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

গোলাপগঞ্জ উপজেলার বৃহত্তর হেতিমগঞ্জ যুব ক্রীড়া সংস্থার উদ্যোগে সংস্থার উপদেষ্টা মরহুম আরিফ ইকবাল এর স্মরণে আরিফ ইকবাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ৭ ফেব্রুয়ারি শুক্রবার বিকালে হেতিমগঞ্জ গ্রামের মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফী চৌধুরী এলিম। উদ্বোধকের বক্তব্য রাখেন পূর্বালী ব্যাংক লিমিটেডের পরিচালক ফাহিম ফারুক চৌধুরী।
বৃহত্তর হেতিমগঞ্জ যুব ক্রীড়া সংস্থার সভাপতি ও লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার রুহেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান শিবলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সংস্থার উপদেষ্টা মাহবুবুর রহমান ফয়ছল, লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সংস্থার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুসন, বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সংস্থার উপদেষ্টা ছানা মিয়া। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা কামাল উদ্দিন খান বেলাল, সেলিম আহমদ, জুনেদ আহমদ খান, জাফরান জামিল, রেদওয়ান আহমদ, সাবেক মেম্বার ছালিক আহমদ, সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমদাদুর রহমান স্বপন, ক্রীড়া সম্পাদক সাকেল হোসেন, সহ ক্রীড়া সম্পাদক রাসেল আহমদ, সহ প্রচার সম্পাদক সাইদুল সহ কার্যকরী কমিটির সদস্য ছাড়াও সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় দক্ষিণ সুরমার গোটাটিকর ব্রাদার্স একাদশ বনাম বৈশাখী ফুটবল ক্লাব শেরপুর মৌলভীবাজারের মধ্যে অনুষ্ঠিত হয়।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আব্দুর রউফ সুজন, সহকারী মঈনুল ইসলাম ও হোসেন আহমদ। ধারাভাষ্য দেন আব্দুল আহাদ ও মোতাফুর হোসেন জামাল।
অনুষ্ঠানে বক্তারা বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মরহুম আরিফ ইকবালে স্মৃতি রক্ষায় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করায় সাধুবাদ জানিয়ে বলেন, ফুটবল একটি ঐতিহ্যবাহী খেলা। এই খেলা গ্রাম-গঞ্জে অনুষ্ঠিত হলে অনেক দর্শক সমাগম ঘটে। এ ধরনের টুর্নামেন্ট থেকে ভাল খেলোয়াড় তৈরী করা সম্ভব। বক্তারা প্রতি বছর ফুটবল টুর্নামেন্ট আয়োজনের আহবান জানান।