September 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

শেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি সম্মাননা পদক পেলেন কে.এম. মিনহাজ উদ্দিন

বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ বাস্তবায়ন শীর্ষক আলোচনা সভা, হত দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও শেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি সম্মাননা পদক-২০২০ গত ২১ জানুয়ারী মঙ্গলবার দুপুর ১২টায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ২১/১ তোপখানা রোড ঢাকা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা কাজী মারুফ বিল্লাহ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মো গনি মিয়া বাবুল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আহমেদ আবুল কালাম, সাংবাদিক ইউনিয়ন ঢাকার সভাপতি মো আবু জাফর সূর্য, সেন্ট্রাল এক্রিকিউটিভ কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এ.কে.এম.এ.হামিদ, সোনারগাঁ জাদুঘর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু আইয়ুব আনসারী, এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া, সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক খায়রুল আলম সুমন প্রমুখ। এছাড়াও রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ সংগঠক ও সুন্নিয়ত প্রচারে বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ ক্বারী মাওলানা মিনহাজ উদ্দিন-কে শেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি সম্মাননা পদক-২০২০ প্রদান করেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য ক্বারী মাওলানা মিনহাজ উদ্দিন বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি। তিনি ধর্ম বিষয়ক মন্ত্রনণালয় ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক একাদিকবার শ্রেষ্ঠ ইমাম ও শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। এছাড়াও তিনি বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থা কর্তৃক এ যাবত ৭টি স্থানীয় ও জাতীয় সম্মাননা পদক পেয়েছেন । তিনির এই সফলতার জন্য আল্লাহ পাকের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছেন ও দেশ বিদেশের সবার কাছে দোয়া চেয়েছেন।