September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

বরইকান্দি গাংগু এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত হলেন এটিএম ফয়েজ এডভোকেট

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এটিএম ফয়েজ উদ্দিন এডভোকেট বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে আইন পেশায় দায়িত্ব পালন করায় আদলতপাড়ার সিনিয়র, জুনিয়র সহ সর্বস্তরের আইনজীবীগণ আমাকে মূল্যায়ন করেছেন। তাদের মূল্যায়ন ও রায়ে আজ আমি সিলেট জেলা বারের সভাপতি। বরইকান্দি গাংগু এলাকাবাসী সংবর্ধনার মাধ্যমে যে সম্মান দেখিয়েছেন এ জন্য আমি কৃতজ্ঞত। তিনি বলেন, যতদিন বেঁচে থাকবো ন্যায় বিচার প্রতিষ্ঠায় কাজ করে যাবো।

এটিএম ফয়েজ সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁর সম্মানে ২৪ জানুয়ারি শুক্রবার রাতে বরইকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বরইকান্দি গাংগু এলাকাবাসী আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশিষ্ট মুরব্বী শমসের আলম খালিক এর সভাপতিত্বে ও বরইকান্দি ইয়ং ফ্লাওয়ার ক্লাবের সাবেক সভাপতি বর্তমান উপদেষ্টা মোঃ দিলোয়ার হোসেন রানা’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বী রেদওয়ান আহমদ, ক্লাবের উপদেষ্টা হেলাল আহমদ, মাওলানা মোঃ মুজিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী কলমদর আলী, বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল কাদির ফটিক, সাবেক ছাত্রনেতা মাছুম আহমদ, বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন দলের কোচ শিব্বির আহমদ, এডভোকেট মখলিছুর রহমান, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির লিটন, এডভোকেট সাইফুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা আইনজীবী এডভোকেট খালেদ জোবায়ের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুস সাত্তার মামুন, মুরাদ আহমদ, জুবের আহমদ, সিলেট ট্যুরিজম ক্লাবের সাধারণ সম্পাদক ফখরুল, ইসলাম মিয়া, রোটারিয়ান আব্দুল হান্নান জুয়েল, উজ্জল রঞ্জন চন্দ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ইয়ং ফ্লাওয়ার ক্লাবের সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল কাইয়ুম জাকি। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা পলাশ আহমদ, শাহরিয়ার কবির শাহিন, অদুদ আহমদ, মঈন উদ্দিন, আব্দুল আলীম, ক্লাবের সভাপতি জসিম উদ্দিন শিমুল, সহ-সভাপতি আব্দুল করিম পিন্টু, জাহেদ আহমদ, জাবির আহমদ মুফতি, অর্থ সম্পাদক এস.আর সাজিদ, শোভন আহমদ, ময়নুল ইসলাম, নাইম আহমদ, নাসির আহমদ, এলিন, রনি প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি এডভোকেট এটিএম ফয়েজ উদ্দিনকে বরইকান্দি গাংগু এলাকাবসীর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।