September 27, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

শাহজালাল আইসিটি কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের পুরস্কার বিতরণ

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য, রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মকসুদ ইবনে আজিজ লামা বলেছেন, দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোন বিকল্প নেই। আর শিক্ষা অর্জনের জন্য ভালো শিক্ষা প্রতিষ্ঠান সহায়ক ভূমিকা পালন করে। তিনি অত্র বিদ্যালয়ের আধুনিক ও ধর্মীয় শিক্ষার সমন্বয়ে প্রণিত সিলেবাসের প্রশংসা করে আরো বলেন, এই প্রতিষ্ঠান যে গতিতে এগিয়ে যাচ্ছে এতে অচিরেই সিলেটের একটি সেরা বিদ্যালয়ের স্বীকৃতি লাভ করবে। তিনি অত্র এলাকায় শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার জন্য বিদ্যালয়ের পরিচালক, শিক্ষক ও অভিভাবকবৃন্দকে আহবান জানান। তিনি স্কুলের স্থায়ী ক্যাম্পাস প্রতিষ্ঠায় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
তিনি ২৩ জানুয়ারি বৃহস্পতিবার সিলেট নগরীর তালতলাস্থ শাহজালাল আইসিটি কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের নবীন বরণ, বার্ষিক পরীক্ষার পুরস্কার বিতরণ ও পিইসি, জেএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ জামাল আহমদ এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মতিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ দুলাল হোসেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি ও সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল-হেলাল, কোষাধ্যক্ষ ডাঃ এম.এস.আর জাহিদ, শিক্ষা উপ-কমিটির সদস্য ওয়াহিদুর রব, সদস্য হাফিজ শরীফ আহমদ, নজরুল ইসলাম, পরিচালক শফিউল আলম শফিক, আব্দুন নূর, শিক্ষক আকলিমা আক্তার, আশরাফ উজ জামান, মাওলানা আহমদ হোসাইন, অঞ্জন রায় নিলয়, সুনন্দা চক্রবর্তী, রোকসানা বেগম, জাকারিয়া আহমদ, শরীফা খানম, মোঃ বিলাল মিয়া, সায়লা খানম, রাসেল আহমদ, আরিফা খানম প্রমুখ সহ অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে শিক্ষার্থী এম.এ নাঈমুল হক।
নবীন বরণ অনুষ্ঠান শেষে বার্ষিক পরীক্ষায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অর্জনকারী ও পিইসি, জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ এ+ প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।