September 26, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

দাউদপুরে বৃহত্তর গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির শীতবস্ত্র বিতরণ

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের পৃথক পৃথক স্থানে ২০ জানুয়ারি সোমবার দিনব্যাপী ইউনিয়নের অসহায় দুস্থ শীতার্ত মানুষর মধ্যে কম্বল বিতরণ করা হয়।

পরিষদের কেন্দ্রিয় সভাপতি এডভোকেট আব্দুল খালিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, সিলেট জেলা আওয়ামীলীগের সদ্য সাবেক সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবীন আইনজীবী মাওলানা আব্দুল রকিব, সিলেট জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সদস্য এডভোকেট আব্দুল ওয়াদুদ, গণদাবী পরিষদ কেন্দ্রীয় সদস্য, জেলা যুবলীগের সদ্য সাবেক সদস্য জাহেদ হাসান, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ও গণদাবীর সদস্য বদরুজ্জামান কাবুল, গণদাবীর সদস্য, দাউদপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মিজান, ইউপি মেম্বার শাহিদা বেগম, মালেকা বেগম ও মনোয়ারা বেগম প্রমুখ।

এদিকে তুরুকখলায় অবস্থিত আল্লামা হরমুজ উল্লাহ শায়েদা রঃ হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মধ্যে বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মাদরাসা ও এতিমখানার প্রধান শিক্ষক হাফিজ মাওলানা মোঃ আছকর আলী, সহকারী শিক্ষক হাফিজ আতাউর রহমান, হাফিজ মঞ্জুর আহমদ প্রমুখ।

অনুষ্ঠানগুলোতে প্রায় ১১শতাধিক কম্বল বিতরণ করেন বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট আব্দুল খালিক সহ পরিষদের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানগুলোতে বক্তারা বলেন, প্রচন্ড শীত। শীত নিবারনে গ্রাম-গঞ্জের দরিদ্র মানুষ হিমশিম খাচ্ছেন। তাদের শীতবস্ত্র ক্রয় করার সামর্থ নেই। এমনই এক দুর্যোগময় সময় গণদাবী পরিষদের পক্ষে দুস্থ অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা মহৎ উদ্যোগ। বক্তারা গণমানুষের ন্যায্য ও সঠিক দাবী আদায়ের এই সংগঠন মানব সেবামূলক কার্যক্রমের প্রশংসা করে মানবিক দিকগুলো বিবেচনা করে কার্যক্রম পরিচালনা করার আহবান জানান।