October 23, 2021

Sylhet Amar Sylhet

www.sylhetamarsylhet.com

হাসপাতাল এ্যাম্বুলেন্স রোগী বহন ছাড়া অন্য কোন কাজে ব্যবহার করা যাবে না– মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

সিলেট-৩ আসনের সংসদ সদস্য বাণিজ্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বলেছেন, সরকার স্বাস্থ্য খাতকে অগ্রাধিকার দিয়ে যাচ্ছেন। স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে নতুন করে আরো চিকিৎসক ও নার্স নিয়োগ দেয়া হচ্ছে। ফলে দেশের মানুষ স্বাস্থ্যসেবার সুফল পাচ্ছে। হাসপাতালের সরকারি এ্যাম্বুলেন্স রোগী বহন ছাড়া অন্য কোন কাজে ব্যবহার করা যাবে না। রোগিরা যাতে এ্যাম্বুলেন্স সেবা থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে সংশ্লিষ্টদের সর্তক দৃষ্টি রাখতে হবে। জনস্বার্থে সরকারি এ সম্পদের যথাযথ সঠিক ব্যাপারে লক্ষ্যে যত্নে রাখার আহবান জানান।

এমপি মাহমুদ উসা সামদ চৌধুরী ১৮ জানুয়ারি শনিবার বিকালে স্বাস্থ্য অধিদফতর স্বাস্থ্য সেবা বিভাগ থেকে পাওয়া একটি নতুন এ্যাম্বুলেন্স ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুজ্জামানের হাতে এ্যাম্বুলেন্সের চাবি দিয়ে এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মহিব উদ্দিন বাদল, জাহিদ ইকবাল সুনাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছে, আমেরিকা প্রবাসী জুনেদ আহমদ চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ সহ হাসপাতালের চিকিৎকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি’র প্রচেষ্টায় ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য এই এ্যাম্বুলেন্সটি স্বাস্থ্য অধিদফতর স্বাস্থ্য সেবা বিভাগ থেকে পাওয়া যায়।