দুর্নীতি দমন কমিশনের প্রতি ইনকিলাবপত্রিকার সম্পাদকের এ.এম বাহাউদ্দিনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান—– এডভোকেট আব্দুর রকিব

সম্প্রতি পত্রিকায় প্রকাশিত ইনকিলাব পত্রিকার সম্পাদক এ.এম বাহাউদ্দিন এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি, ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা, বাংলাদেশ সুপ্রীম কোর্ট এর আইনজীবী মাওলানা আব্দুর রকিব।

তিনি এক বিবৃতিতে বলেন, এ.এম বাহাউদ্দিন বাংলাদেশে অন্যতম জনপ্রিয় পত্রিকা ইনকিলাবের সম্পাদক এবং বাংলাদেশে লক্ষাধিক আলেম সমাজের সংগঠন জমিয়তুল মুদারিসিনের সভাপতি ঐতিহ্যবাহী স্বনামধন্য পরিবারের জনপ্রিয় এ.এম বাহাউদ্দিনের ভাবমূর্তি মর্যাদা ক্ষুণœ করার হীন ষড়যন্ত্রে মিথ্যা মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন ইহা নিরপেক্ষতা হারিয়ে ফেলেছে।

দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান একটি জাতীয় গুরুত্বপূর্ণ সংস্থার প্রধান হিসাবে নিরেপেক্ষ দায়িত্ব পালন করতে ব্যর্থ হলে এবং এই ধরনের গুণীজনের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা সৃষ্টি করে পরিচালনা করলে দেশ ও জাতির কল্যাণের পরিবর্তে অনিষ্ট ডেকে আনবে। দেশের অন্যতম গুণী ব্যক্তি এ.এম বাহাউদ্দিন এর প্রতি দেশের জনগণের এবং আলেম সমাজের আকুণ্ঠ সমর্থন দুর্নীতি দমন কমিশনকে প্রশ্নবিদ্ধ করবে।

দেশ ও জাতির কল্যাণে এ.এম বাহাউদ্দিন এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা অনিতিবিলম্বে প্রত্যাহার করার জন্য এডভোকেট আব্দুর রকিব জোর দাবী জানান।