তীরে এসে তরি ডুবলো বাংলাদেশের

৪২ মিনিটেই বাংলাদেশকে আকাশে ওড়ালেন রাইট উইঙ্গার সাদ উদ্দিন। ভারতের জালে বল জড়িয়ে বাংলাদেশকে এগিয়ে রাখলেন ১-০ ব্যবধানে। কলকাতার যুব ভারতী ক্রীড়াঙ্গনে বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের ম্যাচে প্রথমার্ধ শেষে স্বাগতিকদের থেকে এগিয়ে থাকলেও খেলার প্রায় শেষ প্রান্তে গোল খেয়ে বসে বাংলাদেশ। ৮৮ মিনিটে কর্নার থেকে আসা বলটি বাংলাদেশের জালে জড়ান ভারতের আদিল খান।​

খেলা শুরুর ২০ সেকেন্ডের মাথায় লেফট উইঙ্গার ইব্রাহিম আক্রমন করলে তাকের বক্সের মধ্যে ফেলে দেন ভারতের রাহুল ভেকে। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) সে যাত্রায় বেঁচে যায় ভারত।​

এরপর ৮ মিনিটের মাথায় ভারতের বক্সের মধ্যে সেই ভেকেই আবারও অবৈধভাবে ফাউল করেছিলেন। এ যাত্রায়ও পেনাল্টি দেননি রেফারি। এ দুবারেই টিভি ধারাভাষ্যকেরা পেনাল্টি না দেওয়ায় সমালোচনা করেন।

প্রথমার্ধে ভারত বেশি আক্রমন করলেও সুযোগটি কাজে লাগায় বাংলাদেশ।৪২ মিনিটে অধিনায়ক জামাল ভুঁইয়ার সেট পিস থেকে উড়ন্ত হেডে গোল করেন সাদ উদ্দিন।

খেলার ৮৮ মিনিটে ভারতকে সমতায় ফেরান আদিল খান। কর্নার থেকে আসা বলটি তিনি জড়িয়ে দেন বাংলাদেশের জালে।

খেলার অতিরিক্ত সময়ে বল মাঠে গড়ালে ‘ফিনিসারের’ অভাবে ভোগে বাংলাদেশ দল। অতিরিক্ত সময়ের তিন মিনিটে একটি সুযোগ তৈরি হলেও কাজে লাগাতে পারেনি বাংলাদেশ। শেষে ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়ে উভয় দল।