সৎ ব্যবসায় আল্লাহর রহমত রয়েছে—– আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী

সিলেট নগরীর বন্দরবাজারে অবস্থিত করিম উল্লাহ মার্কেটের ৪র্থ তলায় মোবাইল ব্যাটারী বিক্রির দোকান ব্যাটারী হাউজের উদ্বোধন করা হয়েছে।

১৩ অক্টোবর রোববার বাদ আছর ফিতা কেটে ব্যাটারী হাউজের উদ্বোধন করেন প্রধান অতিথি সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সৎ ব্যবসায় আল্লাহর রহমত রয়েছে। আর অসৎ ব্যবসায় বরকত থাকে না। তিনি বলেন, ব্যবসায় লেনদেন কালে গ্রাহকদের সুবিদা-অসুবিধা বিবেচনায় নিতে হবে। সিলেটকে একটি পর্যটন নগরী হিসেবে গড়ে তোলতে পর্যটন বান্ধব ব্যবসায় সবাইকে মনোযোগী হওয়ার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আব্দুল অদুদ পাভেল, মার্কেট ম্যানেজার জামাল মিয়া, ভারপ্রাপ্ত সেক্রেটারী মিশু চৌধুরী, ব্যাটারী হাউজের সত্ত্বাধিকারী সুমেল আহমদ, মোঃ কাওছার আহমদ, মোঃ তোষার আহমদ ও কারী হাফিজ হাবিব আহমদ সহ সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ।

পরে এক দোয়া মাহফিল শেষে শিরন্নী বিতরণ অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাজী নওয়াব আলী জামে মসজিদের ইমাম মাওলানা বেলাল আহমদ।