সদর উপজেলার ৬৮ শিক্ষার্থী ও শিক্ষককে পুরস্কার দিলেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট সদর উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা-২০১৯ এবং সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০১৯ এ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। ১২ অক্টোবর শনিবার বিকালে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা-২০১৯ এ ৫৬জন শিক্ষার্থী এবং সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০১৯ এ ১২ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। ক্বেরাত, হামদ, নাত, রচনা, আবৃত্তি, বিতর্ক, রবীন্দ্র সঙ্গীত, দেশাত্মবোধক গান, উচ্চাঙ্গ সঙ্গীত, লোকসঙ্গীত, জারি গান, নৃত্য, ভাষা ও সাহিত্য, দৈনন্দিন বিজ্ঞান, গণিত ও কম্পিউটার প্রভৃতি বিষয়ে এসব শিক্ষার্থী বিজয়ী হয়।

এছাড়াও সদর উপজেলা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। টুকেবাজারস্থ রশিদিয়া দাখিল মাদরাসার সুপার মুহাম্মদ মুয়ীনুল ইসলাম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাদরাসা) নির্বাচিত হন। অনুষ্ঠানে তিনি পররাষ্ট্রমন্ত্রীর হাত থেকে সম্মাননা গ্রহণ করেন।

সিলেট সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আসলাম উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাশ রঞ্জন দাস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন, খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান আফসর আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম রব্বানী মজুমদার।