গোলাপগঞ্জে এম.এ খান ফাউন্ডেশনের প্রাথমিক ও জুনিয়র মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে এম.এ খান ফাউন্ডেশন আয়োজিত ৫ম প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা ৭ অক্টোবর সোমবার অনুষ্ঠিত হয়।

বৃত্তি পরীক্ষা চলাকালে হল সমূহ পরিদর্শন করেন ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মজির উদ্দিন আহমদ চাকলাদার, এম.এ খান ফাউন্ডেশন ইউকে’র ফাউন্ডার চেয়ারম্যান ও পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রহমান খান সুজা, ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিংবডির সভাপতি সাহাব উদ্দিন আহমদ, কলেজের অধ্যক্ষ ইসমাঈল উদ্দিন খান, এম.এ খান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভানেত্রী মিসেস পারভীন খান, সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান, স্বর্ণালী সাহিত্য পর্ষদ সিলেটের সভাপতি কবি নূরুদ্দীন রাসেল, নাট্যকর্মী এমরান ফয়ছল ও জুয়েল আহমেদ সহ ফাউন্ডেশন ও কলেজ গভর্ণিংবডির সদস্যবৃন্দ। পরীক্ষা পরিদর্শনকালে নিরিবিলি পরিবেশ দেখে সকলেই সন্তোষ প্রকাশ করেন।

পরীক্ষায় দায়িত্ব পালন করেন অধ্যাপক মনির উদ্দিন, অধ্যাপক তানিয়া আক্তার মিম সহ শিক্ষক ও ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

দিনব্যাপী বৃত্তি পরীক্ষায় শতভাগ ছাত্র-ছাত্রীদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার ১২০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৫ম ৫০৬ ও ৮ম ৪০০ মোট ৯০৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। আগামী ৩ ডিসেম্বর মঙ্গলবার বিভিন্ন প্রচার মাধ্যমে ফলাফল প্রচারিত হবে।