সিলেট ল’ কলেজের প্রিন্সিপাল সৈয়দ মহসিন আহমদকে উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের সংবর্ধনা

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও সিলেট ল’ কলেজের প্রিন্সিপাল সৈয়দ মহসিন আহমদ আইন পেশায় ২৫ বছর পূর্তি ও যুক্তরাষ্ট্রে যাত্রা উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব এর উদ্যোগে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার রাতে সিলেট নগরীর শাহী ঈদগাহস্থ বাসায় তাঁকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ জামাল উদ্দিন, শিক্ষক মাহদী হাসান মাহফুজ, মুহাইমিন আহমদ লিটন, সিলেট জজ কোর্টের আইনজীবী মঞ্জুরুল হক তালুকদার, এডভোকেট কবির আহমদ, এডভোকেট শোয়েব আহমদ, এডভোকেট রনজিত চন্দ্র বিশ^াস, এডভোকেট পলাশ, এডভোকেট সাইফুর রহমান, এডভোকেট তারিকুল ইসলাম মুন্না, সিলেট জেলা যুবলীগ নেতা আসাদুজ্জামান বাবলু, আরিফ উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মারুফ আহমদ, সৈয়দ মঞ্জুর আহমদ মঞ্জু, তোফায়েল আহমদ হেলু, সমাজসেবী নাজিম আহমদ প্রমুখ।

সিলেট ল’ কলেজের প্রিন্সিপাল সৈয়দ মহসিন আহমদকে উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ জামাল উদ্দিন ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনার জবাবে প্রিন্সিপাল সৈয়দ মহসিন আহমদ বলেন, আইন পেশা একটি সমাজে মহৎ পেশা। এই পেশার মাধ্যমে গরীব অসহায় ও সুবিধা বঞ্চিত লোকদেরকে সাহায্য ও সহযোগিতা করাই আমার প্রধান কাম্য। বিশেষ করে গ্রামাঞ্চলের অসহায় লোকদেরকে সাহায্য করা আমার চাওয়া। তাই জীবনের প্রতিটি মুহূর্তকে আইন পেশায় নিজেকে নিয়োজিত রেখে গরীব-অসহায়দের সাহায্য সহযোগিতা করে যাবো। তিনি উইনিং ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ জামাল উদ্দিন সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।