ফেঞ্চুগঞ্জ জাতীয় পার্টির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় পার্টিকে শক্তিশালী করার লক্ষ্যে এবং জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক সফল রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু এইচ.এম এরশাদ এর রুহের মাগফেরাত কামনা করে ১৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে পার্টির অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির নেতা আব্দুল মুক্তাদির মুক্তার সভাপতিত্বে ও জাপা নেতা সাহেল রাজা চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট জেলা আহবায়ক এটিইউ তাজ রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সিলেট জেলা জাপার সদস্য সচিব মোঃ উছমান আলী চেয়ারম্যান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম শাহীন, আবুল কালাম আজাদ, যুবনেতা হাসানুর রহমান হাসান, মিসবাহ, শাহীন আহমদ, শেখ সুলেমান, হাসান মিয়া, শেখ সমরু মিয়া, আতিক মিয়া, রাবেল আহমদ, মইনুদ্দিন, রিপন মিয়া, মামুন আহমদ প্রমুখ। অনুষ্ঠানে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক সফল রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু এইচ.এম এরশাদ এর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।