পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে হেল্পিং হোমল্যান্ড ও নয়াসড়ক সমাজ  কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ও যুক্তরাষ্ট্রের চ্যারিটি ভিত্তিক সংগঠন হেল্পিং হোমল্যান্ড এর অর্থায়নে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে গরীব অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সামাগ্রী বিতরণী অনুষ্ঠানে ১১ আগস্ট রোববার বাদ জোহর নয়াসড়কে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম।

নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কামরুল হোসেন রাজিব এর সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ রেজুওয়ান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হামিদ, আব্দুল হাফিজ। উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মুফতি জুনেদ, সদস্য সায়েম আহমদ, সুমন আহমদ, রায়হান আহমদ, খালেদ আহমদ, আব্দুল মুনতাকিম, আব্দুল ওয়াসি, আব্দুল হাছিব, ফাহমিন আফতাব প্রমুখ।

অনুষ্ঠানে এলাকার শতাধিক দুস্থ মানুষের মধ্যে চাল, পিয়াজ, রসুন, আদা, তেল, মরিছ, লবন, গরম মশলা ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবতার কল্যাণ সাধন করাই হোক প্রতিটি মানুষের মূল লক্ষ্য উদ্দেশ্য। মানব সেবা ও সাহায্য সহযোগিতা করা সকলের পক্ষ্যে সম্ভব হয় না। এধরনের মহতি কাজ করতে হলে বিশাল মনের অধিকারী হতে হয়। তেমনি মনের অধিকারী প্রবাসী বাংলাদেশীরা। তারা প্রবাসে থেকে সর্বদা দেশের দরিদ্র মানুষের কথা চিন্তা-ভাবনা করেন। তাদের মুখেই হাসি ফুটাতে সর্বদা সহযোগিতা করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় যুক্তরাষ্ট্রের চ্যারিটি ভিত্তিক সংগঠন হেল্পিং হোমল্যান্ড ও নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

সেই কার্যক্রমকে আরো গতিশীল করতে সংস্থার প্রত্যেক সদস্যরা অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বক্তারা মানবতার কল্যাণে সংস্থার কার্যক্রম অব্যাহত রাখতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।