পূর্ব গৌরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিনের ইন্তেকাল, দফন সম্পন্ন

বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা, আওরতলা গ্রামের বাসিন্দা জালাল উদ্দিন ১৬ জুন রোববার বিকাল সাড়ে ৩টায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে সহ আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধব রেখে গেছেন।

জালাল উদ্দিন গত কয়েক দিন পূর্ব অসুস্থ হলে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর থেকে সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী সার্বক্ষণিক তার চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন এবং আর্থিক সহযোগিত করেছেন। রোববার দুপুরে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বিমান যোগে সিলেট থেকে ঢাকায় জান। জালাল উদ্দিনের মৃত্যুর সংবাদ পেয়ে তিনি সাথে সাথে সন্ধ্যায় সিলেটে ফিরে আসনে।
মরহুম জালাল উদ্দিনের প্রথম নামাজে জানাযা রাত ৯টায় পূর্বগৌরীপুর ইউনিয়নের কায়স্থঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। রাত ১০টায় পশ্চিম মুসলিমাবাদ ঈদগাহ ময়দানে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের লাশ দফন করা হয়।

নামাজে জানাযার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক আনহার মিয়া চেয়ারম্যান, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শেখ মাহমদ আলী, আবু বকর সিদ্দিকী, যুগ্ম সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহমদ, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ মিয়া, ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সহ সর্বস্তরের জনসাধারণ অংশ গ্রহণ করেন।

মাহমুদ উস সামাদ চৌধুরী শোক প্রকাশ

বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি, সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।
তিনি শোক বার্তায় মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের গভীর সমাবেদনা জ্ঞাপন করেন।