মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রশাসক ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেছেন, সততা ও আমানতদারিতাই হলো ব্যবসার প্রকৃত মুলধন। নিষ্ঠার সাথে ব্যবসা করলে ব্যবসায় সফলতা আসে। মধুবন সুপার মার্কেটের ব্যবসায়ীরা সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করে আসছেন। যে কোন প্রয়োজনে তিনি মধুবন মার্কেটের ব্যবসায়ীদের স্বার্থে সব সময় পাশে থাকার আশ্বাস প্রদান করেন। তিনি ঈদুল ফিতরের পর মার্কেটের ব্যবসায়ীদের নিয়ে এ ধরণের অনুষ্ঠানের আয়োজন করায় সমিতির নেতৃবৃন্দকে ধন্যবাদ এবং সকলকে ঈদের শুভেচ্ছা জানান।

তিনি গতকাল ১৫ জুন শনিবার রাতে মধুবন সুপার মার্কেটের ৩য় তলাস্থ কার্যালয়ে মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতি আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সমিতির সভাপতি মোহাম্মদ আলী আকিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি হাকীম এম.এম অলিদ উদ্দিন খান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলা মিয়া, সিনিয়র ফটো সাংবাদিক মোঃ দুলাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ মঞ্জুর আহমদ, প্রচার সম্পাদক মোঃ আজিম উদ্দিন, ক্রীড়া সম্পাদক চিরঞ্জীত পাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির কোষাধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ মোঃ রিয়াদ রহমান, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, দপ্তর সম্পাদক রেদওয়ান আহমদ চৌধুরী, সহ ক্রীড়া সম্পাদক কাওছার আহমদ, সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাব্বির আহমদ, সহ সাংস্কৃতিক সম্পাদক মোঃ শাহান আহমদ, সদস্য মোঃ আসাদ উদ্দিন চৌধুরী, মোঃ নুরুল হক, শামসুল আলম, দিলওয়ার আহমদ, শেখ মোঃ জুনেদ, নূর আহমদ নোমান, ফজল আহমদ, মোঃ নজরুল ইসলাম শেখ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফিজ তাজুল ইসলাম।

অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে প্রধান অতিথি আসাদ উদ্দিন আহমদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।