আসাদ উদ্দিন আহমদকে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সংবর্ধনা

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করায় সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদকে ফুলে দিয়ে সংবর্ধনা প্রদান করেছেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

১১ জুন মঙ্গলবার দুপুরে নগরীর জেল রোডস্থ চেম্বার কার্যালয়ে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলী’র নেতৃত্বে সৌজন্য সাক্ষাৎকালে ফুল দিয়ে আসাদ উদ্দিন আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম, সদস্য মোঃ শামীম খান, সামসুল আলম সিদ্দিকী সাজ্জাদ, ব্যবসায়ী মাহবুব আলম প্রমুখ।

সংবর্ধনার জবাবে আসাদ উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সরকার সিলেট চেম্বার অব কমার্সের মতো একটি স্বনামধন্য সংগঠনের নির্বাচন আয়োজনের যে গুরুদায়িত্ব আমার উপর অর্পণ করেছেন তা যথাযথভাবে পালনে আমি সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ। এতে সিলেটের ব্যবসায়ীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। তিনি ঐতিহ্যবাহী হাসান মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দেকে ধন্যবাদ জানান।