ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের দিন আইকন ফাউন্ডেশনের ঈদবস্ত্র বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব অসহায় শিশুদের মুখে হাসি ফুটিয়ে ঈদের আনন্দ ভাগাভাগী করতে সিলেটের অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আইকন ফাউন্ডেশন বাংলাদেশ’র উদ্যোগে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অসহায় শিশুদের মাঝে ঈদের দিন সকালে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

৫ জুন বুধবার সকাল সাড়ে ৯ টায় ওসমানী মেডিকেলের শিশু ওয়ার্ডে আনুষ্ঠানিক ভাবে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের পোষাক তুলে দেন প্রধান অতিথি সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ (সার্জন) ডা. মুহাম্মদ আফসার উদ্দীন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইকন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা, সিলেট জেলা জমিয়তের সহ-সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম ও নর্থপেন আমেরিকা মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবু রাশেদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা মাওলানা সালেহ আহমদ শাহবাগী, বন্দরবাজারস্থ সাদাফ বস্ত্র বিতাণের স্বত্তাধিকারী মাওলানা আবু সুফিয়ান, আইকন ফাউন্ডেশনের সভাপতি আবু বকর সিদ্দীক, সহ-সভাপতি সাংবাদিক মানসূর বিন সালেহ, অর্থ সম্পাদক জাকির বিল্লাহ, শাব্বীর আহমদ শিবলী, লুৎফুল করীম রাজ্জাক, ফাহিম আহমদ, রেদওয়ান আহমদ, বাবলু আহমদ প্রমুখ।

ঈদ বস্ত্র বিতরণের সময় ড. আফসার উদ্দীন বলেন, ঈদে নতুন পোষাক পড়ে ঘুরে বেড়াবে এটাই সব শিশুদের ইচ্ছা। তবে এতিম, অসহায়, দুঃস্থ পরিবারের অনেক শিশু মেডিকেলে চিকিৎসাধীন থাকায় এই আনন্দ থেকে বঞ্চিত হয়। কিন্তু আইকন ফাউন্ডেশন তাদের মাঝে ঈদের পোষাক বিতরণ করে কিছুটা হলেও আনন্দ দিতে পেরেছে আমার বিশ্বাস। আইকনের এ উদ্যোগকে আমি স্বাগত জানাচ্ছি।

এদিকে আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বিশেষ অতিথি মাওলানা নজরুল ইসলাম বলেন, আইকন ফাউন্ডেশনের ন্যায় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে অন্যান্য সামাজিক সংগঠন ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। তিনি আইকন ফাউন্ডেশনের সকল দায়িত্বশীল ও সহযোগিদের ধন্যবাদ জানান।