রমজান উপলক্ষে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার খাদ্য বিতরণ

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দুস্থ অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠান ১৫ মে বুধবার নগরীর কাজিটুলাস্থ সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলাউর এর বাসভবনের সামনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর শাহানারা বেগম।

অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট লাস্ট লায়ন বিলকিস নুর, প্রেসিডেন্ট ইন লায়ন সাবিনা সুলতানা, লায়ন আছিয়া খানম শিকদার, লায়ন বাবলী চৌধুরী, লায়ন হেলেন আহমদ, লায়ন মাহমুদা সুলতানা, লায়ন সাহেদা পারভীন চৌধুরী, লায়ন সাজেদা পারভীন, লায়ন সানজিদা খানম, লায়ন শ্যামলী দাস, লায়ন শামীমা আরা বেবী প্রমুখ।
অনুষ্ঠানে দুস্থ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিথি সহ ক্লাব নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর রাশেদ আহমদ বলেন, মানবতার দৃষ্টান্ত স্থাপনের লক্ষ্যে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা কাজ করে যাচ্ছে। সেই কার্যক্রমকে আরো গতিশীল করতে প্রত্যেক লায়নবৃন্দ নিজ নিজ অবস্থান থেকে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। তিনি বলেন মানবসেবা পৃথিবীতে সবচেয়ে উত্তম কাজ। সেই কাজে যারা নিজেদেরকে নিয়োজিত রাখেন, তারাই প্রকৃত সমাজসেবী ও দেশপ্রেমিক। তিনি মানবতার কল্যাণে লায়ন্স ক্লাবের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।