দক্ষিণ সুরমা প্রেসক্লাবের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল ১২ মে (৬ রমজান) রোববার বিকালে স্টেশন রোডস্থ মুসাফির রেস্টুরেন্ট-২ এ অনুষ্ঠিত হয়।

দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মুসিকের সভাপতিত্বে ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাফিক আহমদ শফি’র পরিচালনায় ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আফতাব উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী, বর্তমান সিনিয়র সহ সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, প্রতিষ্ঠাতা সহ সাধারণ সম্পাদক কবির আহমদ ও কোষাধ্যক্ষ এডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিন, সাবেক সভাপতি আজমল খান, বর্তমান সহ সভাপতি মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সহ সাধারণ সম্পাদক নূরুল হক শিপু, কোষাধ্যক্ষ এম.এ খালিক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল, দপ্তর ও পাঠাগার সম্পাদক শিপন আহমদ, নির্বাহী সদস্য শরীফ আহমদ, সাবেক কোষাধ্যক্ষ আব্দুল কাইয়ুম উল্লাস, সদস্য গোলাম মর্তুজা বাচ্চু, মোঃ দুলাল হোসেন, দারা হাসান পলাশ, জাবেদ আহমদ, ফয়সল আহমদ রানা প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য খায়রুল আমীন রাফসান।

ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, পবিত্র মাহে রমজান রহমত, বরকত ও নাজাতের মাস। আত্মশুদ্ধি ও তাকওয়া অর্জনের এ মাসে মহাগ্রন্থ আল কুরআন নাজিল হয়েছে। এ মাসের শিক্ষাকে কাজ লাগিয়ে চলতে পারলে ইহকাল ও পরকালে মুক্তি লাভ করা সম্ভব। বক্তারা রজমানের শিক্ষাকে কাজে লাগিয়ে জীবন পরিচালনার জন্য সবাইকে আহবান জানান।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন হাজী এম. আহমদ আলী। ইফতার মাহফিলে প্রেসক্লাবের কার্যকরী কমিটি, প্রতিষ্ঠাতা কমিটি ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।