২য় সিলেট ড্রিংকিং ওয়াটার ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

দক্ষিণ সুরমা প্রতিনিধি :

সিলেট-৩ আসনের এমপি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় বর্তমানে বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে সফলতা অর্জন করেছে। আমাদের দেশের খেলোয়াড়রা বিদেশের মাটিতে সফলতার স্বাক্ষর রাখছে। ফুটবল খেলা একটি আন্তর্জাতিক জনপ্রিয় খেলা। এই খেলার জনপ্রিয়তা আমাদের দেশেও রয়েছে। এ ধরনের টুর্নমেন্টে আয়োজনের মাধ্যমে দক্ষ খেলোয়াড় তৈরী করা সম্ভব। তিনি খেলার আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ১২ এপ্রিল শুক্রবার বিকালে দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইছরাব আলী স্কুল এন্ড কলেজ মাঠে সিলেট ড্রিংকিং ওয়াটার কর্তৃক আয়োজিত ২য় সিলেট ড্রিংকিং ওয়াটার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
কুচাই গ্রামের বিশিষ্ট মুরব্বী হাজী সৈয়দ আলী আজম মুকুল এর সভাপতিত্বে এবং মোঃ আব্দুল আহাদ ও শামসুর ইসলাম শিপু’র যৌথ উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাফুফের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম, সিলেট সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর ও প্যানের মেয়র এডভোকে রোকসানা বেগম শাহনাজ, জেলা আওয়ামীলীগের সদস্য ও তেতলী ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মইনুল ইসলাম, মোগলাবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী, কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান আনা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট শামীম আহমদ, ডাঃ রকিবুল হাসান জুয়েল, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, কুচাই ইউপির প্যানেল চেয়ারম্যান কাবুল আহমদ, লায়েছ আহমদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, সিলেট ড্রিকিং ওয়াটার কুচাই এর সত্ত্বাদিকার শাহরিয়া আহমদ রাসেল, মঞ্জুর আহমদ, লিটন আহমদ, সাইফুল ইসলাম রিপন, রাছেল আহমদ, ওলিদ, শাওন, বজলুর রহমান ফয়েজ, আলমীর আহমদ প্রমুখ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আক্কাস উদ্দন আক্কাই।
খেলায় এস.কে গ্লাটিকো স্পোর্টিং একাডেমি কুচাই ১-০ গোলে এসি লাইটিং পশ্চিমবাগ আবাসিক এলাকাকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে।