দক্ষিণ সুরমার তুরুকখলা হাড়িয়ারচরে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর গ্রামে ইলিভেন স্টার ফুটবল ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল ৫ এপ্রিল শুক্রবার বিকালে পূবালী ব্যাংকের পশ্চিমের মাঠে অনুষ্ঠিত হয়।

এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুল মছব্বিরের সভাপতিত্বে ও তরুণ ফুটবলার রুমান আহমদের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী তবারক আলী, মসব আলী, ফুটবলার সেলিম আহমদ, কবির আহমদ, জুনেদ আহমদ, প্রবাসী রাকিব মাহমুদ, সমাজসেবী আব্দুল আহাদ, সাংবাদিক এম.এ খালিক। এছাড়াও মুরুব্বীয়ান, যুব সমাজ, সমাজকর্মী সহ বিভিন্ন এলাকা থেকে আগত দর্শকবৃন্দ খেলা উপভোগ করেন।

ফাইনাল খেলায় মামু-ভাগ্না ফুটবল একাদশকে ট্রাইবেকারে পরাজিত করে ইয়াং স্টার ফুটবল একাদশ চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন জাহেদ হাসান হিরা, সহকারী মুর্শেদ আহমদ, শামসুল ইসলাম সাকির। পরে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, সুস্থ মন ও শরীর গঠনে খেলাধুলা অত্যান্ত প্রয়োজন। খেলাধুলার মাধ্যমে যুব সমাজরাই সুন্দর সমাজ বিনির্মাণে ভূমিকা পালন করছেন। ফুটবল একটি আন্তর্জাতিক খেলা। এ ধরনের টুর্নামেন্টের মাধ্যমে ভালো খেলোয়াড়ার তৈরী করা সম্ভব। বক্তারা বলেন, যুব সমাজরা খেলাধুলায় ভূমিকা রাখার পাশাপাশি সমাজসেবায়ও নিজেকে নিয়োজিত রাখার আহবান জানান।