দক্ষিণ সুরমায় ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসিরীর পোস্টার ছিড়ে ফেলায় এলাকা জুড়ে মিশ্র প্রতিক্রিয়া

দক্ষিণ সুরমা প্রতিনিধি :

 

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ ইমাদ উদ্দিন নাসিরীর নির্বাচনী পোস্টার, ফেস্টুন ছিড়ে ফেলার খবর পাওয়া গেছে।

উপজেলার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থান সহ হাটবাজারে সাঁটানো মোঃ ইমাদ উদ্দিন নাসিরীর তালা প্রতীকের পোস্টার, ফেস্টুন গত কয়েক দিন যাবৎ রাতের আধারে কে বা কারা প্রতিহিংসা পরায়ণ হয়ে গণহারে ছিড়ে ফেলা হচ্ছে। এ ব্যাপারে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ ইমাদ উদ্দিন নাসিরী।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে প্রচারণায় ব্যস্ত প্রার্থী মোঃ ইমাদ উদ্দিন নাসিরীর শুধু পোস্টার, ফেস্টুন ছিড়ে ফেলা হচ্ছে না, বরং তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালানো হচ্ছে। এ বিষয়টি নিয়ে গোটা উপজেলায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচনে পোস্টার, ফেস্টুন টানানো সকল প্রার্থীর মৌলিক অধিকার। এ নির্বাচনে সকল প্রার্থীর পোস্টার, ফেস্টুন ঠিকমত টানানো থাকলেও শুধু মাত্র মোঃ ইমাদ উদ্দিন নাসিরীর পোস্টার, ফেস্টুন কে বা কারা ছিড়ে ফেলছে।

এ ব্যাপারে আলাপ কালে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ ইমাদ উদ্দিন নাসিরী বলেন, আমার আসন্ন নির্বাচনকে ভিন্ন খাতে প্রবাহিত করতে একটি মহল উঠে পড়ে লেগেছে। তারা বিভিন্ন স্থানে সাঁটানো পোস্টার, ফেস্টুন ছিড়ে ফেলা সহ বিভিন্ন মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালিয়ে যাচ্ছে। কিন্তু আমি উপজেলাবাসীর উদ্দেশ্যে বলতে চাই, ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলার সর্বত্র বিভিন্ন ধর্মীয়, সামাজিক অনুষ্ঠান সহ সব সময় উপজেলাবাসীর পাশে ছিলাম। সীমিত অবস্থান থেকে জনগণের সুখ-দুঃখের ভাগিদার হতে চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি কোন ষড়যন্ত্রই আমার চলার পথকে বাধাগ্রস্ত করতে পারবে না। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে উপজেলার জনগণ আমার পক্ষে রায় দিবে ইনশাআল্লাহ।