Main Menu

মাদক থেকে যুব সমাজকে দূর রাখতে খেলাধুলা বিকল্প নেই—- মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

সিলেট-৩ আসনের এমপি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, মানুষের চিত্ত বিনোদনের একটি অন্যতম মাধ্যম খেলাধুলা। গ্রামাঞ্চলে খেলাধুলার আয়োজনের মাধ্যমে চিত্ত বিনোদনের সুযোগ সৃষ্টি হয়। ফুটবল একটি আন্তর্জাতিক জনপ্রিয় খেলা। এই খেলার মাধ্যমে ভালো খেলোয়াড় তৈরী করা সম্ভব। মাদক ও সমাজবিরোধী কার্যকলাপ থেকে যুব সমাজকে দূর রাখতে খেলাধুলা বিকল্প নেই। প্রধান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে সুনাম অর্জন করেছে। এই ধারাবাহিকতায় অব্যাহত রাখতে নতুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া চর্চা করার আহবান জানান।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ৮ মার্চ শুক্রবার বিকালে বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের কালিবাড়ী বাজার সংলগ্ন মাঠে বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়ার সভাপতিত্বে ও জুয়েল আহমদ রানার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলার আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান, পূর্ব পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, পূর্ব গৌরীপুর ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, প্রবাসী মশিউর রহমান মসনু, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, সাংবাদিক রজত পাল ভুলন, কবির আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল আলম, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী প্রমুখ।
উদ্বোধনী খেলায় বালাগঞ্জের আমির-হাবিব ফুটবল একাডেমি ৪-২ গোলে দিনার স্পোর্টিং ক্লাব আব্দুল্লাহপুরকে পরাজিত করে।
এর আগে প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন। পরে খেলোয়াড়দের সাথে পরিচিতি হন।






Related News

Comments are Closed