Main Menu

পুত্রবধূকে বিয়ে করতে গিয়ে শ্বশুর কারাগারে

অনলাইন ডেস্ক :

পুত্রবধূকে ধর্ষণের চেষ্টায় বাধা পেয়ে বিয়ে করতে কাজী ডেকে আনলেন শ্বশুর নুরুল ইসলাম নাজিম (৫৫)। এতেও শেষ রক্ষা হলো না। পুত্রবধূর দায়ের করা মামলায় অবশেষে তিনি এখন কারাগারে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, সাত মাস আগে হালিমা বেগমের (২১) বিয়ে হয় উপজেলার রাজাপুর গ্রামের নুরুল ইসলাম নাজিমের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে সোহাগের সাথে।

সোমবার (৪ ফেব্রুয়ারি) পুত্রবধূর বাবার বাড়ি পশ্চিম খাজুরিয়া গ্রামে বেড়াতে আসেন শ্বশুর নুরুল ইসলাম নাজিম। ওই দিন রাত আটটার দিকে তিনি পুত্রবধূকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন। পরিবারের সহযোগিতায় রক্ষা পান হালিমা।

স্থানীয় ইউপি সদস্য মো. ইউনুস মিয়া বলেন, ‘ ধর্ষণে ব্যর্থ হয়ে হালিমার শ্বশুর তার প্রতিবন্ধী ছেলেকে তালাক দিয়ে তাকে বিয়ে করতে স্থানীয় কাজী নূর হোসেনকে ডেকে আনেন। কাজী এই বিয়ে পড়াতে অস্বীকৃতি জানান। ঘটনাটি জানাজানি হলে ওই রাতেই শ্বশুর নুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

মঙ্গলবার সকালে পুত্রবধূ হালিমা বেগম বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নকিব আকরাম জানান, ওই মামলায় নুরুল ইসলামকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।






Related News

Comments are Closed