ঢাকাদক্ষিণ কানিশাইলে আবুল কাশেম দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ কানিশাইল উদয়ন সমাজ কল্যাণ সংস্থা সহযোগিতায় দ্বিতীয় আবুল কাশেম দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৩১ জানুয়ারী বৃহস্পতিবার রাতে মধ্য কানিশাইল জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বী আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজের সাবেক ভিপি শফিক উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফটো সাংবাদিক এম.এ খালিক, যুক্তরাজ্য প্রবাসী সুলেমান আহমদ ও জিয়াউর রহমান, মেম্বার সেলিম আহমদ, মুরব্বী আশকার মিয়া, ইঞ্জিনিয়ার জামাল আহমদ, ব্যবসায়ী আব্দুল মতিন।

খেলা পরিচালনা কমিটির সদস্য রমজান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে খেলা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ সহ বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় পিপি ব্রাদাস সিলেট জুটিকে পরাজিত করে এস.কে জুটি ঢাকাদক্ষিণ কানিশাইল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রেফারীর দায়িত্ব পালন করেন বশির উদ্দিন, সহকারী আবু বকর, নাঈম, করিম, বাপ্পি, পাবের, পাপ্পু।

পরে চ্যাম্পিয়ান দলের হাতে ১ম পুরস্কার ২১ ইঞ্চি এল.ই.ডি টেলিভিশন ও রানার্স আপ দলের হাতে ২য় পুরস্কার ১৪ ইঞ্চি রঙ্গিন টেলিভিশন তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

বক্তারা বলেন, খেলাধুলা ও ক্রীড়াঙ্গনে বাংলাদেশ আজ বিশদরবারে মাথা উচু করে দাড়িয়েছে। বর্তমান সরকারের পাশাপাশি ক্রীড়া ব্যক্তিত্বরা খেলাধুলায় বিশেষ অবদান রাখায় এ সফলতা অর্জন করা সম্ভব হয়েছে। বক্তারা বলেন আবুল কাশেম প্রবাসে বসবাস করলেও এলাকার যুব সমাজ ও তরুণ খেলোয়াড়দের অন্যায়, অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখতে ও ভালো খেলোয়াড় তৈরী করতে তার নামে টুর্নামেন্টের আয়োজন করা প্রশংসার দাবীদার।