পিতাহীন সন্তানের জন্ম দিলেন একতা কাপুর

অভিনেত্রী একতা কাপুর। ফাইল ছবি।

ভারতীয় টেলিভিশন জগতের বিখ্যাত অভিনেত্রী একতা কাপুর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। মাতৃত্বের বিষয়ে তিনিও ভাই তুষারের পথে হেঁটেছেন। ডোনারের কাছ শুক্রানু কেনার (সারোগেসি) মাধ্যমে পুত্রের জন্ম দিলেন এই অবিবাহিত মা।

একতা ও তুষার কাপুর বলিউডের বর্ষীয়াণ অভিনেতা জিতেন্দ্র এবং শোভা কাপুরের দুই সন্তান। অভিনেতা তুষার কাপুরও সারোগেসির মাধমেই অবিবাহিত বাবা হন। ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে তিনি জন্ম দেন তাঁর পুত্র লক্ষ্যকে।

সেই সময় তিনি সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের বলেন যে, ‘প্রাথমিকভাবে আমার বাবা-মা কিছুটা ভয় পেয়েছিল যে শিশুটি যে সারোগেসির মাধ্যমে জন্ম নিতে চলেছে এটা আমি ঘোষণা করব কিনা! কিন্তু দেশের প্রত্যেক মানুষের কাছেই ঘটনাটি খুবই গ্রহণযোগ্য ছিল। এটা আমার জন্য খানিক বিস্ময়কর ছিল কারণ আমি ভেবেছিলাম নানা জনের নানা দৃষ্টিভঙ্গি রইবে, অবাক হবে, কিন্তু এরকম কিছুই ঘটেনি। বিশেষত মিডিয়া লক্ষ্যকে এত সমর্থন করেছে, তার জন্য ধন্যবাদ।’

একতা কাপুর সম্প্রতি এরিকা ফার্নান্দেজ, পার্থ সামথান এবং হিনা খানকে নিয়ে ‘কসৌটি জিন্দেগি কে ২’ শুরু করেছেন। পাশাপাশি, তিনি বালাজি টেলিফিল্মসের একটি শাখা, অল্টবালাজির মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ তৈরি নিয়েও ব্যস্ত।